No Problem Writer Forum

আপনি যদি কোন বিষয়ে লিখতে পছন্দ করেন তাহলে সেটি নো প্রবলেম-এর টপিক এর তালিকা থেকে আপনার পছন্দের বিষয়টি সম্পর্কে লিখে ঘরে বসে আয় করতে পারবেন। তবে হ্যাঁ নো প্রবলেম-এ লিখে আয় করতে চাইলে আপনাকে অবশ্যই জে আইটি আর্নিং প্রোগ্রাম এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে লেখক হবেন?

আপনি যদি নো প্রব্লেম ওয়েবসাইটে লিখে আয় করতে চান তাহলে অবশ্যই নিম্নোক্ত জিনিসগুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি একজন মেম্বার হতে পারবেন।

  • আর্টিকেল লেখার অভিজ্ঞতা থাকতে হবে।
  • কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে।
  • ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

কি কি বিষয়ে লিখতে পারবেন?

আপনি এডাল্ট এবং রাজনৈতিক আর্টিকেল বাদে প্রায় সব ধরনের আর্টিকেলই লিখতে পারবেন। যেসব পোস্টের সার্চ মাসে ১ হাজার+ আপনি সেগুলোর যেকোনটি লিখতে পারেন।

স্পন্সরঃ ব্র্যান্ড প্রোমোশন, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা  এফিলিয়েট কোন লিংক যুক্ত করলে সেটা স্পনসর ক্যাটাগরিতে গন্য হবে। সেক্ষেত্রে কোন পেমেন্ট পাবেন না।

যেসব কারনে লেখা প্রকাশ হয় না

১।  অন্য কোন সাইট থেকে লেখা কপি করে সাবমিট করলে সেটা প্রকাশ করা হবে না।

২। অন্য কোন ভাষা থেকে কোন সফটওয়্যার বা টুলস ব্যবহার করে ট্রান্সলেট করে প্রকাশ করলে সেটা প্রকাশ করা হবে না। তবে অন্য ভাষার কোন লেখা অনুস্বরন করে নিজের ভাষায় সাজিয়ে লিখতে পারবে।

৩। কোন লেখা রিরাইট করে প্রকাশ করলে প্রকাশ করা হবে না। অন্য কোন লেখা সকল স্ট্রাকচার ঠিক রেখে মাঝে মাঝে শব্দ বা বাক্য এডিট করে ইউনিক করলেও লেখা প্রকাশ করা হবে না। লেখার সম্পূর্ণ স্ট্রাকচার, গ্রাফিক, এবং ফরমেট ইউনিক হতে হবে।

কিভাবে আয় করবেন?

১। আর্টিকেল লিখে আয়: প্রথমে রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেলটির জন্য সাথে সাথে ৫০ টাকা থেকে 100 টাকা পর্যন্ত ইনকাম হবে। প্রতি ১০০০ ওয়ার্ডের জন্য ৫০ টাকা করে পাবেন এবং পুরো আর্টিকেলটিতে যদি ছবিসহ সুন্দর করে গুছানো থাকে তাহলে আপনি ১০০০ ওয়ার্ডের একটি আর্টিকেল থেকে ৭৫ টাকা পর্যন্ত পেতে পারেন। তবে আপনার সাথে আমাদের কাজের যত অগ্রগতি হতে থাকবে আপনার পেমেন্ট অল্প অল্প করে বাড়তে থাকবে ইনশাআল্লাহ।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

  1. আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।
  2. আর্টিকেল কমপক্ষে 1000+ ওয়ার্ড এর হতে হবে এবং সর্বোচ্চ 2500 ওয়ার্ড পর্যন্ত হতে পারবে।
  3. একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।
  4. বাংলা ভাষায় লিখতে হবে।

কত টাকা আয় করা যাবে?

এখান থেকে আপনি কত টাকা আয় করতে পারবেন তা সঠিক ভাবে বলা পসিবল না। তবে আপনি মাসে সর্বোচ্চ ৩০ টা আর্টিকেল লিখতে পারবেন। তো বুঝতেই পারছেন এখান থেকে আপনি মাসে ৩ হাজার টাকার উপর আয় করতে পারবেন না।

কিভাবে টাকা উত্তোলন করা যায়?

মিনিমাম ১০০ টাকা হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। অর্থাৎ টাকা উত্তোলন করতে হলে আপনাকে কমপক্ষে ২ টা মানসম্মত আর্টিকেল লিখতে হবে।

যেসব মাধ্যমে টাকা নিতে পারবেনঃ বিকাশ, রকেট, নগদ, ইসলামী ব্যাংক।

Welcome Back!

Login to your account below

Retrieve your password

Please enter your username or email address to reset your password.