Homeপ্রযুক্তিঅনলাইনে আয়পিকো ওয়ার্কার থেকে দৈনিক ১০+ ডলার ইনকাম করব কীভাবে?

পিকো ওয়ার্কার থেকে দৈনিক ১০+ ডলার ইনকাম করব কীভাবে?

বর্তমানে আয়ের অন্যতম একটি উৎস হচ্ছে ফ্রিল্যান্সিং। যেখান থেকে মানুষ এখন খুব সহজেই লাখ লাখ টাকা ইনকাম করছে। এসব ফ্রিল্যান্সিং করারও আবার বিভিন্ন সাইট রয়েছে। তেমনি একটি সাইট হচ্ছে পিকো ওয়ার্কার। এখান থেকে খুব সহজেই দৈনিক ১০+ ডলার ইনকাম করা যায়। তাহলে আর দেরি না করে চলুন পিকো ওয়ার্কার এবং এ থেকে ইনকাম করার উপায় সম্পর্কে জেনে নেই।

পিকো ওয়ার্কার কি?

পিকো ওয়ার্কার একটি ওয়েবসাইট। যেখান থেকে আপনারা ফ্রিল্যান্সিং করে খুব সহজেই অল্প সময়ে দৈনিক ১০+ ডলার ইনকাম করতে পারবেন। এখানকার কাজগুলো অনেক সোজা। অনলাইনে যারা নতুন কাজ শুরু করেছেন, তারা এই সাইট থেকে কাজ করে সহজেই সাফল্য পেতে পারবেন।

পিকো ওয়ার্কারে একাউন্ট করার নিয়ম?

পিকোতে একাউন্ট খোলার জন্য নিচের বাটনে “একাউন্ট খুলুন” বাটনে ক্লিক করুন এবং নিচের ধাপগুলো অনুসরণ করুন।

পিকোতে একাউন্ট খুলতে নিম্নের ধাপগুলি অনুসরণ করুন –

  • প্রথমে রেজিস্ট্রার এই লিঙ্কে ক্লিক করে সাইন আপ করুন।
  • একাউন্ট তৈরি করার সময় আপনার নাম, মোবাইল নাম্বার, ই-মেইল ও ঠিকানা দিবেন।
  • দেশে অবশ্যই আপনার নিজের দেশ সিলেক্ট করবেন।
  • এবার সাইন আপ এ ক্লিক করে সাইন আপ করুন। সাইন আপ হয়ে গেলে ই-মেইল ভেরিফাই করবেন।
  • আপনার মেইলে একটি লিংক যাবে। সেখানে ক্লিক করে ভেরিফাই করবেন।
  • ভেরিফাই করার পর আপনার প্রফাইলে ছবি এড করবেন। অবশ্যই আপনার নিজের ছবি এড করবেন।
  • এবার আপনার সামনে বিভিন্ন জব এসে হাজির হয়ে গেছে। ব্যাস হয়ে গেল।

মনে রাখবেন: পিকোতে একাউন্ট করার সময় কোন ধরণের ভিপিএন বা প্রক্সি ব্যবহার করবেন না। তাহলে সোজাসাপটা আপনাকে ব্লক করে মামা বাড়ি পাঠিয়ে দিবে।

পিকো ওয়ার্কার থেকে দৈনিক ১০+ ডলার ইনকাম করার উপায়

পিকোতে থাকা জবগুলো মূলত মার্কেটপ্লেস এর কাজ। আপনি এসব জবে দেখতে পাবেন আপনাকে বিভিন্ন সাইটে সাইন আপ করতে বলেছে বা বিভিন্ন চ্যানেল সাবস্ক্রাইব করতে বলেছে বা ভিডিও দেখতে বলেছে বা কোন ওয়েবসাইট ভিজিট করতে বলেছে বা সাইট ভিজিট করে তারপর এডে ক্লিক করতে বলেছে ইত্যাদি। তো এখানকার কাজগুলো দেখে খুব সহজ মনে হচ্ছে না?

আপনি খুব সহজেই আপনার পছন্দ মত কাজটি করতে পারবেন। প্রতিটি কাজের বিনিময়ে আপনি কত টাকা পেমেন্ট পাবেন সেটা তারা সেখানে দিয়ে দিবে। এবার আপনি আপনার পছন্দ মতো যেকোনো জবে ক্লিক করে তার বিস্তারিত নিয়ম সম্পর্কে জেনে নিয়ে এবং কি কি প্রমাণ দিতে হবে তা দেখে ঠিক করে যত খুশি কাজ করুন।

অনেক সময় দেখবেন প্রমাণ হিসেবে আপনার কাছে লিঙ্ক চায়, স্ক্রিনশট চায়। তাই জবের চাহিদা মতো কাজ করে প্রমাণ দিয়ে দিবেন। কিছুক্ষণ পরে দেখতে পাবেন আপনার ব্যালেন্সে টাকা যোগ হয়ে গেছে। নিয়ম না মেনে যদি আপনি কাজ করেন, তাহলে এক টাকাও দিবে না। তাই নিয়ম ছাড়া কাজ করে মাতব্বরি করবেন না।

এই ওয়েবসাইটে চব্বিশ ঘন্টা জব আসে। তাই আপনি দৈনিক ৪/৫ ঘন্টা সময় দিলে ১০+ ডলার ইনকাম করতে পারবেন। ৩/৪ টাকার কাজ করতে বেশি হলে ২ মিনিট সময় লাগবে। এভাবে কাজ করে আপনার ব্যালেন্সে যখন উইথড্র করার মত ডলার হবে তখন টাকা তুলে নিবেন।

পিকোতে টাকা উঠানোর উপায়?

এবার চলুন আমরা টাকা উঠানোর নিয়ম সম্পর্কে জেনে নেই। এই সাইট থেকে আপনারা লাইটকয়েন, বিটকয়েন, পেপাল, পেয়ার, পারফেক্ট মানি ইত্যাদির মাধ্যমে টাকা তুলতে পারবেন। এছাড়াও এ নিয়ে ইউটিউবে অনেক ভিডিও পাবেন।

এখানে পেমেন্ট পাওয়া নিয়ে কোন ভয় নেই। গুগলে বা ইউটিউবে পেমেন্ট নিয়ে সার্চ করলে আপনি অনেক অনেক পেমেন্ট প্রুফ পাবেন। তাই কাজ শুরু করার আগে পেমেন্ট নিয়ে শিওর হয়ে নিবেন। টাকা তুলার জন্য একাউন্ট করলে আপনাকে যে বোনাস দিবে তা বাদ দিয়ে আপনাকে ৫ ডলার ইনকাম করতে হবে। এরপর আপনি যদি উইথড্র দেন, তাহলে আপনাকে তারা ৭ কর্মদিবসের মাঝে মাঝে আপনার ওয়ালেটে পেমেন্ট করে দিবে।


ত আজকের মতো এখানেই শেষ করছি। আমার এ আর্টিকেলটি পড়ে ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

আরও পড়ুন: অনলাইন ইনকাম সাইট থেকে সার্ভে করে কিভাবে আয় করবেন?

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Recent posts

Recent comments